নলডাংগায় ৫ জয়িতা পেল সম্মাননা

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৯ AM, ১০ ডিসেম্বর ২০২০

বিশেষ প্রতিবেদক.
নাটোর জেলার নলডাঙ্গা উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে।

৯ ডিসেম্বর বুধবার সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত সম্বর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন।

মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ শাহিনুর খাতুনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মনোয়ার বেগম (৪০), সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য আঁকলিমা (৪০) বেগম, সফল জননী নারী মোছাঃ খোদেজা বেগম ( ৩৮), নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন গড়া মোছাঃ শিল্পী খাতুন (৩৫), শিক্ষা ও ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য সাবিনা ইয়াসমিনকে জীবন যুদ্ধে জয়ী হবার সন্মাননা হিসাবে জয়িতা সম্বর্ধনা প্রদান করা হয় এবং নারী জাগরণের জন্য ১৭ টি সংগঠনকে ৫ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা পরিষদের সদস্য রইছ উদ্দিন রুবেল, নলডাঙ্গা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শিরিন আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলিম সরদার প্রমূখ

আপনার মতামত লিখুন :