অভিনব প্রতারণা মুরগির গায়ে রং স্প্রে করে বেশী দামে বিক্রি

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৩ AM, ১২ ডিসেম্বর ২০২০

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি.

ঝিনাইদহের কালীগঞ্জে পোল্ট্রি মুরগির বাচ্চার গায়ে বিভিন্ন রং স্প্রে করে বিদেশি উন্নতজাতের বাচ্চা বলে প্রতারণার মাধ্যমে বেশি দামে বিক্রির অপরাধে রুবেল হোসেন (২০) নামের এক প্রতারককে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (১১ ডিসেম্বর) বেলা দুইটার দিকে কালীগঞ্জ কালীবাড়ির মোড় থেকে তাকে আটক করা হয়। আটক রুবেল নরসিংদি জেলার রায়পুরা থানার সদরকান্দী গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

সরেজমিনে দেখা যায়, প্রতারক রুবেল কাগজের বাক্সে ভরে লাল, সবুজ, হলুদ, নীল রংয়ের এই বাচ্চা বিদেশি উন্নতজাতের বাচ্চা বলে বেশি দামে বিক্রি করছে। বাহারি রং বেরংয়ে বাচ্চাগুলো দেখেই সাধারণ মানুষ কেনার জন্য ঝুঁকে পড়ছে। প্রতারক রুবেল ইন্টারনেট থেকে বিভিন্ন উন্নত জাতের রং বেরংয়ের মুরগির ছবি দেখিয়ে ক্রেতাদের অকৃষ্ট করত। তার এই ছবি দেখে সাধারণ মানুষ আকৃষ্ট হয়ে বেশি দামে এই পোল্ট্রি মুরগির বাচ্চা কিনে প্রতারণার শিকার হন।

জানাগেছে, প্রতারক রুবেল সকাল থেকে প্রায় ৩শ বাচ্চা বিক্রি করে। গ্রাম থেকে বাজারে আশা সহজ সরল মানুষগুলো তার প্রতারণার শিকার হন। কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, প্রতারণার মাধ্যমে বিভিন্ন রং স্প্রে করে বাচ্চা বিক্রি করছে এমন সংবাদ পেয়ে রুবেল নামের এক জনকে আটক করা হয়েছে। তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :