গুরুদাসপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২১ AM, ১৬ ডিসেম্বর ২০২০

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.

নাটোরের গুরুদাসপুরে যথাযোগ্য মর্যাদায় ৪৯ তম বিজয় দিবস উদযাপন করা হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) ভোর ৬টা ৩৫ মিনিট থেকে আনুষ্ঠানিকভাবে গুরুদাসপুর উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে গুরুদাসপুর শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করা হয়।

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে স্থানীয় সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস, গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তমাল হোসেন ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবু রাসেল শহীদ স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

ভোরে সূর্যোদয়ের সাথে সাথে ফুল দেওয়ার মাধ্যমে শুরু হয় শ্রদ্ধা নিবেদনের পালা। প্রথমেই উপজেলা প্রশাসন, গুরুদাসপুর মুক্তিযোদ্ধা সংসদ, গুরুদাসপুর থানা পুলিশ, পল্লি বিদুৎ আফিস, উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এর পরপরই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন স্বেচ্ছা সেবী প্রতিষ্ঠান কল্লোল ফাউন্ডেশনের সদস্য বৃন্দ, গুরুদাসপুর পৌর সভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, প্রেসক্লাবের সদস্য বৃন্দ, সামাজিক ও সাংকৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার মানুষ।
শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সকাল সাড়ে ৭টায় জাতীয় সংগীতের সঙ্গে বাংলাদেশের সাড়ে ১৬ কোটি মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক ও বাঙালির বিজয়ের নিদর্শন জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পতাকা উত্তোলন অনুষ্ঠানে জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে পতাকা উত্তোলন করেন নাটোর-৪ গুরুদাসপুর-বড়াইগ্রামের স্থানীয় সাংসদ নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো: আবদুল কুদ্দুস। এসময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান মো: আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, গুরুদাসপুর থানার অফিসার ইন্চার্জ মো: আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব যগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, বাবু রাজ কুমার কাশি, মাসুদ সরকার এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ,ছাত্রলীগ নেতা আকরামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :