বাগাতিপাড়া প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি সুইট, সম্পাদক ফজলু

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:০৩ PM, ৩০ মে ২০২১

বনলতা প্রতিবেদক.

নাটোরের বাগাতিপাড়া প্রেসক্লাব’র কার্যকরী কমিটির নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ মে) অনুষ্ঠিত এই নির্বাচনে দৈনিক আমার সংবাদ’র উপজেলা প্রতিনিধি এ, এস, এম আল-আফতাব খান সুইট সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক সংগ্রাম ও এস টিভি বাংলা উপজেলা প্রতিনিধি ফজলুর রহমান নির্বাচিত হন।

বাগাতিপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা এবং এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আব্দুল মজিদ ও নির্বাচন কমিশনার মুহাম্মদ কামরুল ইসলাম উক্ত প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা করেন।

পর্যবেক্ষক হিসেবে বাগাতিপাড়া প্রেসক্লাবের নির্বাচন পর্যবেক্ষণ করেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফুল আলম খান ডাবলু, রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সমকাল ও একুশে টিভি’র নাটোর জেলা প্রতিনিধি মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, নাটোর প্রেসক্লাবের সদস্য ঢাকা ট্রিবিউন’র জেলা প্রতিনিধি কামাল মৃধা, বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন, সাঃ সম্পাদক মুঞ্জুরুল ইসলাম মাসুম, বাগাতিপাড়া কেন্দ্রীয় প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কালাম, লালপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, দৈনিক আমার সংবাদ’র উপজেলা প্রতিনিধি ও গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ সালাম, গুরুদাসপুর উপজেলা ইত্তেফাক প্রতিনিধি মোঃ রাশেদুল প্রমূখ।

আপনার মতামত লিখুন :