চুরি করা গরু নিয়ে কাঁদায় আটকে গেলো ট্রাক ! গরু রেখে ট্রাক নিয়ে পালালো চোর

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৪ AM, ০৮ জুলাই ২০২১

বনলতা প্রতিবেদক সিংড়া.

নাটোরের সিংড়ায় গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় কাঁচা সড়কে কাদায় ট্রাক ফেঁসে গেলে ট্রাক ও গরু রেখে পালিয়ে যায় ট্রাক চালকসহ গরু চোর চক্র । আজ ভোর সাড়ে চারটার দিকে সিংড়া উপজেলার কলম ইউনিয়নের নাছিয়ার কান্দি বটতলায় ওই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়,৮ জুলাই বৃহস্পতিবার ভোর রাতে কয়েকজন লোক হাটে যাবার সময় দেখতে পায় বটতলা সংলগ্ন কলাগাছের মধে পা বাধা অবস্থায় ৪টি গরু পরে রয়েছে। একটি গরু মারাগেছে আর অবশিষ্ট তিনটি সুস্থ্য রয়েছে। এলাকার কেউ গরুগুলো চিনতে পারছিল না। পরে সকাল হতেই এলাকার লোকজন এসে দেখতে পায় কাচা রাস্তায় ট্রাকের চাকার দাগ রয়েছে। তখন তারা ঘটনাটি কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনুকে জানান।

চেয়ারম্যান গরুগুলো তার জিম্মায় রেখে দিয়েছেন। কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু ঘটনার সত্যতা নিশ্চিত বলেন,সকালে সাবেক এক ইউপি সদস্য আমাকে ফোন করে ঘটনাটি অবগত করেন। তার পর আমি নিজেই ঘটনাস্থলে যাই। এলাকার কিছু লোক জানান বটতলায় একটা ট্রাক উলটে পরেছিল। তারা ট্রাকটি সোজা করতে পারছিলো না। পরে এলাকা বাসিরাই ট্রাক চালক কে সহযোগিতা করে। চালক চলে যাবার পর পরেই কলাগাছের ভিতরে গরুগুলোর সন্ধান পান তারা। এতে বোঝা যাচ্ছে গরুগুলো চোরাই ছিল। এখন আমার জিম্মায় দুটি ষাড় এবং একটি গাভী সহ মোট তিনটি গরু রয়েছে। ইতিমধ্যেই অনেকেই গরুর মালিকানা দাবী করে আমাকে ফোন দিয়েছে। আমি পুলিশ প্রশাসন কে বিষয়টি অবগত করেছি। তাদের অনুমতি ছাড়া আমি কাউকে গরু দিতে পারি না বলে তিনি বনলতাকে জানান।

সিংড়া  থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, বিষয়টি কলম ইউনিয়নের চেয়ারম্যান থানায় অবগত করেছেন। গরুগুলো এখন চেয়ারম্যানের জিম্মায় রয়েছে। প্রকৃত মালিক কে খুঁজে পেলে তাকে সঠিক প্রমাণ সাপেক্ষে দিয়ে দেওয়া হবে।

আপনার মতামত লিখুন :