আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে মাওলানা আনাস মাদানির শোক প্রকাশ

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:০২ PM, ১৯ অগাস্ট ২০২১

হাটহাজারী প্রতিনিধি.

এশিয়ার বিখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর প্রধান শাইখুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী রহঃ এর ইন্তেকালে মাওলানা আনাস মাদানি শোক প্রকাশ করেছেন।

আজ (১৯ আগষ্ট) বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় মাওলানা আনাস মাদানি বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী রহঃ আমার বড় ভাই সমতুল্য ছিলেন। তিনি আমার বাবার আপন সন্তানের মতই ছিলেন,আমাকে ছোট ভাইয়ের মত নাম বলে সম্বোধন করতেন। হযরতের সাথে আমার অসংখ্য সৃতি রয়েছে যা কখনো ভুলবার নয়।

তিনি আরো বলেন, আমার বাবা মরহুম শাইখুল ইসলাম রহঃ আমাকে বেশ কয়েকবার হযরতের হাতে তুলে দিয়ে বলেছিলেন “আনাস তোমার ছোট ভাই তুমি আনাসকে দেখে রাখবে” হযরত বাবুনগরী রহঃ “আমরা এক বাবার দুই সন্তান” বলে আমাকে বুকে টেনে নিয়েছিলেন। আজকে আমি আমার বড় ভাইকে হারিয়ে নিজেকে খুব অসহায় মনে করছি। আল্লাহ জান্নাতুল ফেরদৌসে আমাদের দ্বিতীয়বার মুলাকাতের সৌভাগ্য দান করুক।

মাওলানা আনাস মাদানি আরো বলেন, বাংলার আকাশে এই চমকপ্রদ নক্ষত্র এত তাড়াতাড়ি নিবে যাবে কখনো কল্পনা করিনি। আমার বাবা মরহুম শাইখুল ইসলাম রহঃ এর হাতেগড়া রাজপথের বীর সিপাহসালার ছিলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। এলমে দ্বীনের প্রচার-প্রসারে হযরতের ভূমিকা কওমি অঙ্গনে স্বরণীয় হয়ে থাকবে। তাঁর বর্ণাঢ্য জীবনের প্রতিটি ধাপ আমাদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। দেশের এই অন্যতম শীর্ষ আলেমেদ্বীনের ইন্তেকালে আমি গভীর শোক প্রকাশ করছি। সাথে সাথে হযরতের মাগফিরাত কামনা করছি।

দেশব্যাপী আল্লামা বাবুনগরী রহঃ এর অসংখ্য রুহানি সন্তান, শোকসন্তপ্ত পরিবার,সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, আজ ১৯ আগষ্ট ২০২১ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে চট্টগ্রামের একটি হাসপাতালে শাইখুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী রহঃ ইন্তেকাল করেছেন। আল্লাহ হযরতের কবরকে জান্নাতের বাগান করে দিন। (আমিন)

আপনার মতামত লিখুন :