নলডাঙ্গায় আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালন করলেন মহিলা আ.লীগ

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৬ PM, ২৪ অগাস্ট ২০২১

বিশেষ প্রতিনিধি. 

নাটোরের নলডাঙ্গায় যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের সহধর্মিণী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী জেবুন্নেছা আইভি রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৪ আগষ্ট) বিকেলে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধু ও আইভি রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুরের সভাপতিত্বে ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আন্জুয়ারা পারভিন রত্না’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা এড. আরজুবান্দ পুষ্প, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম ফকরুদ্দিন ফুটু (মাস্টার), সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান মুকু, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, সাধারণ সম্পাদক ও নলডাঙ্গা পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা পরিষদ সদস্য রইচ উদ্দিন রুবেল, নলডাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান শিরিন আক্তার, ভাইস-চেয়ারম্যান আঃ আলীম সরদার, উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক, এম মোয়াজ্জেম হোসেন মজনু সহ প্রমূখ।

উল্লেখ্য যে, ২০০৪ সালের ২১ আগষ্ট তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের বিরুদ্ধে বঙ্গবন্ধু এভিনিউ এ আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্ৰেনেড হামলায় আইভি রহমান মারাত্মকভাবে আহত হন এবং তিন দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ২৪ আগষ্ট মৃত্যুবরণ করেন।

আলোচনা সভার শুরুতেই সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় এক মিনিট নীরবতা পালন ও সভা শেষে দোয়া খায়ের অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :