বাগাতিপাড়া উপজেলা মডেল প্রেসক্লাবের আত্মপ্রকাশ

মোস্তাকিম জনিমোস্তাকিম জনি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৩ PM, ২৮ অগাস্ট ২০২১

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি.

নাটোরের বাগাতিপাড়ার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের লক্ষে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সমন্বয়ে একদল কলম যোদ্ধাদের নিয়ে নতুন ভাবে গঠিত হয়েছে বাগাতিপাড়া উপজেলা মডেল প্রেসক্লাব।

শুক্রবার (২৭ আগস্ট) সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় তিন বছর মেয়াদে দৈনিক সংবাদ’র বাগাতিপাড়া প্রতিনিধি কুতুব-উল-আলম সভাপতি ও এশিয়ান টিভি এবং ভোরের ডাকের স্টাফ রিপোর্টার পায়েল হোসেন রিন্টুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে মোট ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কার্যালয়ে প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত থেকে নতুন কমিটি ঘোষণা করেন এ্যাডভোকেট সোহেল রানা।

এ সময় আরো কমিটির উপদেষ্টা মন্ডলী হিসেবে উপস্থিত ছিলেন- যুগান্তর প্রতিনিধি মঞ্জুরুল আলম মাসুম ও প্রভাষক অনুপ কুমার রায়।
এছাড়াও কমিটির অন্যান্য সদস্যের তালিকায় রয়েছে, সহ-সভাপতি সোহেল রানা (দৈনিক কালবেলা), যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আহমেদ (৭১ ভিশন), সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম (প্রতিনিদিনের সংবাদ), অর্থ সম্পাদক হাসিবুর রহমান হিমেল (মুক্ত প্রভাত), দপ্তর সম্পাদক পারভেজ কবির রোজ (আমার বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিন উদ্দিন (আলোকিত সকাল), সম্মানিত সদস্য রায়হান আলী (সাপ্তাহিক চলনবিলের আলো), রাজিব হোসেন (বাংলাদেশ সমাচার) ও আলামিন সরকার (ভোরের কথা)।

পরে নতুন কমিটির পক্ষ থেকে  পথচারীদের মাঝে ৫শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :