তিন বছরেও শেষ হয়নি পাঁচ কি.মি. রাস্তা সংস্কারের কাজ

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪১ PM, ১৩ সেপ্টেম্বর ২০২১

 বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি.

ঠিকাদারের চরম অবহেলা ও সড়ক ও জনপথ বিভাগের যথাযথ তদারকির অভাবে প্রায় তিন বছরেও বড়াইগ্রাম থানা মোড়-রয়না ভরট রাস্তা সংস্কার কাজ শেষ না হওয়ার প্রতিবাদে এবং দ্রুত রাস্তা চলাচল উপযোগী করে পৌরবাসীর দুর্ভোগ লাঘবের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বড়াইগ্রাম পৌর গেটের সামনে সংস্কারাধীন বড়াইগ্রাম থানা মোড়-রয়না ভরট হাট সড়কের উভয় পাশে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধনে দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীসহ প্রায় সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনকালে বড়াইগ্রাম সরকারী কলেজের সহকারী অধ্যাপক আমিনুল হক মতিন, পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক ফজের, পৌর যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাবর, মুক্তিযোদ্ধা ফরিদউদ্দিন, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক, জেলা ছাত্রলীগের উপ অর্থ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ অপু, ওয়ার্ড কাউন্সিলর আতোয়ার হোসেন লিটন, রফিকুল ইসলাম ও আব্দুস সামাদ, পৌর শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও শ্রমিক নেতা রবিউল করিম বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, জেলা সদরের সাথে বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার সংযোগ সড়কের বড়াইগ্রাম থানা মোড় থেকে রয়না ভরট হাট পর্যন্ত ব্যস্ততম অংশটুকু ঠিকাদার প্রায় তিন বছর ধরে ভেঙ্গে ফেলে রেখেছেন। কিন্তু রাস্তাটির সংস্কার কাজ শেষ হয়নি। তাই আগামী সাতদিনের মধ্যে কাজ শুরু করার আলটিমেটাম দিয়ে বলেন, অন্যথায় নির্ধারিত সময়ের পর ঢাকাগামী মহাসড়ক অবরোধসহ বৃহত্তর কর্মসূচি দেয়ার হুমকি দেন তারা।

আপনার মতামত লিখুন :