গুরুদাসপুরে অনুষ্ঠিত হলো স্বাধিনতা শিক্ষক পরিষদের মতবিনিময় সভা

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৪ PM, ০৭ অক্টোবর ২০২১

গুরুদাসপুর প্রতিনিধি.

নাটোরের গুরুদাসপুরে অনুষ্ঠিত হলো বাঙ্গালী জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি অরাজনৈতিক শিক্ষক সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর পরিচিতি ও মতবিনিময় সভা।

বৃহস্পতিবার বিকেল তিনটায় গুরুদাসপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয় ওই পরিচিতি ও মতবিনিময় সভা।
স্বাশিপের সভাপতি কৃষিবীদ মো.জহুরুল হক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক মাজেম আলী মলিনের সঞ্চালনায় পরিচিতি ও মতবিনিময় সভায় উপজেলা কমিটির ৬১ জন সদস্য উপস্থিত হন। এসময় বক্তারা জাতীয় দিবস গুলো পালন এবং এই পরিষদের লক্ষ ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন।

আলোচনা সভায় সাধারণ সম্পাদক প্রভাষক মো.মাজেম আলী বলেন, এটা এমন একটি সংগঠন, যা দেশ ও জাতী এবং শিক্ষকদের স্বার্থ রক্ষায় কাজ করে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে স্বাশিপের সকল সদস্য সকল সময় কাজ করে যাবে। বাঙ্গালী জাতীর ও মুক্তিযুদ্ধেও চেতনায় বিশ্বাসী এই সংগঠন প্রতিটি সময় শিক্ষক সমাজের পাশে থাকবে এবং তাদের অধিকার নিয়ে কথা বলবে।

স্বাশিপের সভাপতি বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারী কলেজের প্রভাষক কৃষিবীদ মো.জহুরুল হক সরকার বলেন, সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর কাজ হবে শিক্ষকদের অধিকার প্রতিষ্ঠা করা।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মো.আবু সাঈদ, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি সরকারী কলেজের অধ্যক্ষ মো.সাঈদুল ইসলাম সাঈদ, নাজিরপুর ডিগ্রী কলেজের প্রভাষক মিজানুর রহমান, বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারী কলেজের প্রভাষক নাসরীন সুলতানা রুমা, গুরুদাসপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জাহাঙ্গীর আলম মিঠু, খুবজীপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনিসুর রহমান,  ধারাবারষা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ জিয়াউর রহমান জিয়া, শ্রীপুর বালিকা বিদ্যালয়ের শিক্ষক মোঃ নজরুল ইসলাম, বেগম রোকেয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা.দিল রওশনারাসহ কমিটির সকল সদস্যবৃন্দ।

আপনার মতামত লিখুন :