একজন লেখকের আত্ব কথন

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৩ PM, ১২ অক্টোবর ২০২১

বিশেষ প্রতিবেদক সিরাজগঞ্জ।
কথা সাহিত্যিক প্রিন্স মনিরুজ্জামান। সিরাজগঞ্জ সদর থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন ১০ই অক্টোবর ১৯৬৯ সালে।

কলেজ জীবন থেকেই লেখালেখির লেখালেখি করেন এবং লেখালেখি তাঁর প্রচন্ড রকমের ভালো বাসা ছিলো। তখন থেকেই লেখালেখির হাতে খড়ি। এর পর আর থামতে হয়নি তাকে। প্রকাশিত হতে থাকে অসাধারণ সব গল্প,কবিতা, উপন্যাস। লেখকের প্রকাশিত প্রথম উপন্যাস “ঝরাফুল” তাকে লেখক হিসাবে পরিচিতি হবার সুযোগ করে দেয় এবং পাইয়ে দেয় আন্তর্জাতিক পরিচয়। দ্বিতীয় উপন্যাস “গৃহজ্বালা” পাঠক মহলে বেশ সমাদৃত হয় ।

পৃথিবীর বাঁকে (ভ্রমণ কাহিনী), কালো রুপের ফাঁদে(গল্প গ্রন্হ), নিমগ্ন জোছনা (কবিতা সংকলন), ভয়ংকর ছেঁড়াদ্বীপ (রহস্য উপন্যাস) প্রকাশের অপেক্ষায় আছে। তিনি একজন ভ্রমণ পিপাসু মানুষ।পৃথিবীর প্রায় ১৭টি দেশ তিনি ভ্রমণ করেছেন এবং অদেখাকে দেখে মনের চোখ জুড়িয়েছেন। বর্তমানে তিনি ট্যুরিজম বিজনেসের সাথে জড়িত আছেন। শব্দশ্রী সাহিত্য সংসদের তিনি প্রতিষ্ঠা সভাপতি।

একজন সাহিত্যের সেবক হিসাবে তিনি আজীবন সাহিত্য চর্চা করে যেতে চান। নতুনতারা পরিবার উদিয়মান এই কথাসাহিত্যিক এর সর্বাঙ্গীণ উন্নতি কামনা করছে। ইতিমধ্যেই তার যস,আর সুনাম ছড়িয়ে পরেছে দেশ বিদেশ। নানা শ্রেণির পাঠক সমাজ তার জন্য দোয়া আর আশির্বাদ জানিয়েছেন।

লেখক মনিরুজ্জামান প্রিন্স সকলের কাছে দোয়া চেয়েছেন যেন ভবিষ্যতে আরো সুন্দর ও মান সম্মত লেখা উপহার দিয়ে বাংলা ভাষাকে আরো সমৃদ্ধ করতে পারেন।

আপনার মতামত লিখুন :