পাবনার বেড়ায় পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৭ AM, ১৮ নভেম্বর ২০২১

বেড়া (পাবনা) প্রতিনিধি :
পাবনার বেড়া পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে বাতেনের সমর্থকদের হাতে নৌকা মার্কার মিছিলে হামলা মারপিট ও নির্বাচনীয় ২টি অফিস ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় ১০জন আহত হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বুধবার (১৭নভেম্বর) সন্ধা সাতটার সময় বেড়া পৌরসভার নির্বাচনী প্রচারনার লক্ষে নৌকা মার্কার সমর্থকেরা একটি মিছিল বের করে হাতিগাড়া চৌরাস্তা মোড়ে পৌছায়। এসময় বিপরিত দিক থেকে নারিকেল গাছ মার্কার প্রার্থী আব্দুল বাতেন ও তার সমর্থক দল নিয়ে আসে এবং অর্তকিত নৌকার মিছিলে হামলা চালিয়ে মারপিট করে। মিছিলকারিরা ছত্রভঙ্গ হলে বাতেনের সমর্থকরা নৌকার নির্বাচনী অফিস ভাংচুর করে। খবর পেয়ে বেড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে আসলে বাতেন ও তার সমর্থকেরা পালিয়ে যায়। এ হামলায় নৌকার মার্কার সমর্থক, মঈন (৫০) আলী (২৫)মুন্নাফ (১৮) আল মাহমুদ (১৯) আরিফুল, শাহদত প্রামানিক, মিলন ফকির, ফারুক খান, শাহিন খাঁ ,দুলাল প্রমানিকসহ ১০ জন আহত হয়েছে। তারা বিভিন্ন স্থানে চিকিৎসাধীন।

হাতিগাড়া মহল্লার শাহাদত হোসেন বলেন, নৌকার মার্কার পক্ষে আমরা একটি শান্তি পূর্ন মিছিল করছিলাম। এসময় নারিকেল গাছ মার্কার প্রার্থী আব্দুল বাতেন ও তার সমর্থক নৌকার মিছিলের উপর আতকিত হামলা চালিয়ে আমাদের মারপিট করে। পরে তারা নৌকার নির্বাচনী অফিস ভাংচুর চালায়। খবর পেয়ে পুলিশ এলে বাতেন ও তার সমর্থকরা এলাকা থেকে চলে যায়।

এলাকাবাসি বাতেনের সমর্থকদের ভয়ে আতংক বিরাজ করছে। তাদের আশংকা যে কোন সময় আবারো সে আক্রমন করতে পারে। এব্যাপারে বেড়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। এ সংবাদ ছরিয়ে পরলে পৌর এলাকা আওয়ামী লীগ সমর্থকরা মাঠে নেমে বাতেনেরে বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে। এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

আপনার মতামত লিখুন :