ট্রেনে কাটা পড়ে রাজশাহী কলেজছাত্রের মৃত্যু

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৩ PM, ১৯ নভেম্বর ২০২১

বিশেষ প্রতিবেদক, রাজশাহী:
ট্রেনে কাটা পড়ে আসাদুল ইসলাম (২৪) নামে রাজশাহী কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পার্শ্ববর্তী রেল লাইনে কাটা পড়ে মৃত্যু হয় তার। নিহত আসাদুল নগরীর মুশরইল বাচ্চুর মোড় এলাকার মুকুল হোসেনের ছেলে। তিনি রাজশাহী কলেজে স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি খাবারের হোম ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপান্ডায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেল ৩টার দিকে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া চিলাহাটিগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পার্শবর্তী রেল ক্রসিং অতিক্রম করছিল। এসময় আসাদুল ট্রেনের সামনে এসে পড়েন। এতে তিনি কাটা পড়ে দ্বিখন্ড হয়ে যায় তার দেহ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করতে ট্রেনের সামনে এসেছিলেন। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে আরএমপির চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন বলেন, কলেজছাত্রের মরদেহ হেফাজতে নিয়েছে রাজশাহী রেলওয়ে পুলিশ। এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা- তা এখন পরিষ্কার নয়। তদন্ত সাপেক্ষে বিষয়টি বেরিয়ে আসলে তারপরই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :