চাপাইনবাবগঞ্জে কলেজের ছাত্রাবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৮ PM, ২৯ নভেম্বর ২০২১

বিশেষ প্রতিবেদক চাঁপাইবাবগঞ্জ .

চাঁপাইবাবগঞ্জ জেলার  শিবগঞ্জ উপজেলার  কলেজের ছাত্রাবাস থেকে এক এইচএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

খোজ নিয়ে জানাযায়, নিহত শিক্ষার্থী  উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী মো. রিয়াজুল ইসলাম জনি (২০)। সে ওই কলেজের  বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলো ।

সোমবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিশ আহমদ মিঞা ছাত্রাবাসের তৃতীয় তলা থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

ঘিটনাটির সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, আদিনা ফজলুল হক সরকারি কলেজটির ইদ্রিশ আহমদ মিঞা নামক ছাত্রাবাসে গলায় দড়ি দিয়ে এক ছাত্র আত্মহত্যা করেছেন এমন সংবাদের ভিত্তিতে পুরিশের একটি দল সেখানে উপস্থিত হয়।

পরে ছাত্রাবাসের ঘরের দরজা ভেঙ্গ রিয়াজুল ইসলাম জনির মরদেহ উদ্ধার করা হয়। ওই সময় মরদেহটি ছাত্রাবাসের ফ্যানের হুকের সাথে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলো। তবে কি কারণে ওই ছাত্র আত্মহত্যা করছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। লাশটির সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। আর ময়না তদন্তের জন্য রিয়াজুল ইসলাম জনির লাশ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি ফরিদ।

আপনার মতামত লিখুন :