বেড়া পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩৬ PM, ২৯ নভেম্বর ২০২১

 হারুনার মোঃরশীদ হারুন বেড়া পাবনা প্রতিনিধিঃ

পাবনার বেড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থী অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। তিনি তার আপন চাচা বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী আব্দুল বাতেনকে ১৮ হাজার ২২৩ ভোটের ব্যবধানে পরাজিত করেন। জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মো. মাহবুবুর রহমান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বেড়া পৌরসভার মোট ১৮ কেন্দ্রের ফলাফল অনুযায়ী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন পেয়েছেন ২১ হাজার ৮৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেড়া উপজেলার আওয়ামীলীগের বহিস্কৃত সভাপতি বর্তমান মেয়র আব্দুল বাতেন নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬৬০ ভোট। এ ছাড়া তৃৃতীয় স্থান অধিকার করেছেন এএইচএম ফজলুর রহমান মাসুদ। তিনি রেল ইঞ্জিন প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৪৭৯ ভোট। এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী কে এম আব্দুল্লাহ জগ প্রতীকে পেয়েছেন ৮১৭ ভোট এবং এসএম সাদিয়া আলম মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ২২৫ ভোট।
আওয়ামীলীগ প্রার্থী অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি‘র বড় ছেলে। আর নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল বাতেন টুকুর আপন ছোট ভাই ও বর্তমান মেয়র। এ ছাড়া টুকুর আরেক ভাতিজি এসএম সাদিয়া আলমও প্রার্থী হয়েছিলেন।
বেড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, এ বিজয় নৌকার, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার বিজয়। তিনি আরও বলেন, এই বিয়য়ের মাধ্যমে তার দায়িত্ব আরও বেড়ে গেল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কর্মসুচি গ্রামকে শহরে রুপান্তরিত করাই হবে আমার প্রথম কাজ। তিনি বেড়া ও পাবনাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। ইভিএম পদ্ধতিতে এই ভোট গ্রহণ করা হয়।

আপনার মতামত লিখুন :