রাজশাহীতে পুলিশ নিয়োগে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ০১ প্রতারক আটক

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪০ PM, ২৯ নভেম্বর ২০২১

 বিশেষ প্রতিবেদক রাজশাহী.

রাজশাহীতে কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে হাবিব রহমান (২৬) কে আটক করেছে বাঘমারা থানা পুলিশ। অটককৃত ব্যাক্তি বাঘমারা উপজেলার মোহম্মদপুর গ্রামের মৃত হাকিম আলির ছেলে। একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম।
সোমবার দুপুর অনুমান ১.৩০টার সময় বাগমারা থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে উক্ত প্রতারককে গ্রেফতার করে। আটককৃত ব্যাক্তি উপজেলার সাউধাড়া গ্রামের জাফর হোসেনের ছেলে আব্দুল হাই কে পুলিশ কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখায়। যার কারনে ০৯ লক্ষ টাকা চুক্তি হয়। প্রতারক হাবিব প্রার্থী আব্দুল হাই এর নিকট হতে কৌশলে ব্যাংকের চেকের ০২টি পাতা এবং ০১শত টাকা মূল্যের ০৩ টি ননজুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প নেয়।
প্রসঙ্গত, প্রতারক পুলিশ নিয়োগ পরীক্ষার আগে প্রার্থী নগদ সাতান্ন হাজার টাকা নিয়েছে। কিন্ত প্রার্থী নিয়োগ পরীক্ষায় অকৃতকার্য হয়। এই পরিপেক্ষিতে হাবিবের নিকট উক্ত টাকা, ব্যাংকের চেক ও স্ট্যাম্প ফেরত চায় ভুক্তভোগী। কিন্ত প্রতারক যাবতিয় চেক ও স্টাম্প ফেরত না দিয়ে বিভিন্নভাবে ভয়ভীতি -হুমকি প্রদর্শন করে এবং মিথ্যা মামলা দেয়ার হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে বাগমারা থানায় একটি প্রতারণা মামলা রুজু হয়েছে। মোঃ হাবিবকে গ্রেফতারের পাশাপাশি তার নিকট থেকে উক্ত টাকা, ব্যাংকের চেকের পাতা এবং স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে জেলা পুলিশ সুপার কার্যলয়।

আপনার মতামত লিখুন :