আত্রাই থানাপুলিশের সাহসীক ভূমিকায় ব্ল্যাকমেইলার ও জুয়ারু আটক

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৩ PM, ২৫ জানুয়ারী ২০২২

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:

আটককৃত ব্লাকমেইলার নওগাঁ সদর থানার শিমুলিয়া গ্রামের মৃত এজাবুলের ছেলে শুভ(৩০)। অপরদিকে জুয়ারু চারজন হলো উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রাম গ্রামের মৃত মোসলেমের ছেলে মিলন(৪০) আব্দুর রহিমের ছেলে আজাদ(৩৫) আব্দুল মন্ডলের ছেলে বিদ্যুৎ(৩৫) রফিকের ছেলে মহসিন(৪০)। গতকাল মঙ্গলবার সকালে আটককৃতদের নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে, আটককৃত শুভ আত্রাই থেকে এক ভ্যান চালককে ভাড়া নিয়ে রাণীনগর গিয়ে তার মোবাইল কেরে নেয়। পরে ওই মোবাইল দিয়ে ভ্যান চালকের বাবার কাছে ফোনকরে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে বিকাশ নম্বর দেয়। বিকাশে ১হাজার টাকা দিয়ে আত্রাই থানায় জানালে সোমবার দিবাগত রাতে এসআই হাইদার ও এএসআই মুনিরুল শিমুলিয়া গ্রামের পার্শ্বে বাজার থেকে শুভকে আটক করে চাঁদার টাকা ও মোবাইল উদ্ধার করেন। অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই দুরুল হোদা সঙ্গীয় ফোর্সসহ সোমবার দিবাগত রাতে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রাম গ্রামে জুয়ার আসর হতে টাকা ও তাসসহ ৪ জন জুয়ারুকে আটক করেন।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ১ জন অপহরণকারী ও ৪ জন জুয়ারুকে সোমবার দিবাগত রাতে আটক করা হয়। আটককৃত ৫ জনের বিরুদ্ধে মামলা রজু করে গতকাল মঙ্গলবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :