নাটোরে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক রমজান

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৭ PM, ২০ ফেব্রুয়ারী ২০২২

বিশেষ প্রতিবেদক নাটোর. 

নাটোরে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে আব্দুল কুদ্দুস এমপি পুনরায় সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্য সদস্যদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে।

আজ রোববার (২০ ফেব্রুয়ারী) বিকালে নাটোর শহরের শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে দলটির কাউন্সিল শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এ সময় তিনি বলেন, বিশৃংখলাকারীদের হাতে আমরা আমাদের অর্জন উন্নয়ন তুলে দিতে পারিনা। কোন অপকর্মকারীদের আওয়ামীলীগে ঠাঁই নাই। যারা ক্ষমতায় বসে এর অপব্যবহার করে দলে ষড়যন্ত্র করছে তাদের চিহ্নিত করতে হবে। বিএনপি সাম্প্রদায়িক শক্তির সাথে আঁতাত করে সহিংসতার রাজনীতি করতে চাচ্ছে, আবারো তারা আগুন সন্ত্রাসের চেষ্টা চালাচ্ছে। তিনি বিএনপিকে হুশিয়ারী দিয়ে বলেন, শান্তির ভাষায় কথা বলুন অশান্তি করলে আমরাও জবাব দেবো , শেখ হাসিনার নেতৃত্বে সমুচিত জবাব দেবো। সম্মেলনের বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ এমপি।

সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, শহিদুল ইসলাম বকুল এমপি ও সংরক্ষিত আসনের নারী সাংসদ রত্না আহমেদসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। এদিকে ৮ বছর হওয়া সম্মেলনকে ঘিরে মিছিল নগরীতে পরিণত হয় পুরো হয়। মানুষের ঢল নামে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে। নতুন কমিটি ঘোষণার পর শহরে আনন্দ মিছিল করে উল্লাসিত নেতাকর্মিরা।

আপনার মতামত লিখুন :