ইচ্ছার বিরুদ্ধে বিয়ে ঠিক করায় হবু স্বামীর গলায় ছুরি চালালেন কনে

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০২ PM, ২০ এপ্রিল ২০২২

বনলতা নিউজ ডেস্ক: এক মাস আগে বিয়ে ঠিক হয়েছে। কিন্তু মা-বাবার ঠিক করা পাত্রের সঙ্গে বিয়ে করার ইচ্ছে নেউ পুষ্পার। এজন্য হঠাৎ করে সাইপ্রাইজের কথা বলে হবু বরের সঙ্গে দেখা করেন পুষ্পা। আর সুযোগ বুঝেই হবু বরকে ছুরিকাঘাত করেন পুস্পা। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আহত ওই যুবকের নাম রামু নাইড়ু। তিনি কাউন্সিল অব সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চের (সিএসআইআর) একজন বিজ্ঞানী। আগামী মাসেই ২২ বছর বয়সী পুষ্পার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল নাইডুর।

তবে মা-বাবার পছন্দের ছেলেকে বিয়ে করার জন্য একদমই সায় ছিল না পুষ্পার। এই বিয়েতে প্রথম থেকেই আপত্তি জানাচ্ছিলেন তিনি। কিন্তু পরিবারের লোকজন তাকে জোর করেই বিয়ে দিতে চেয়েছিল। আর তাই পাত্রের সঙ্গে দেখা করে তার গলায় ছুরি চালান পুষ্পা।

পুলিশ জানিয়েছে, এর আগে পুষ্পার অপরাধজনিত কোনো ইতিহাস নেই। এই বিয়েতে সে রাজি ছিল না। তাই এই কাণ্ড ঘটানোর সিদ্ধান্ত নেন তিনি। পুষ্পা তার হবু বরকে কাছাকাছি একটি পাহাড়ের চূড়ায় অবস্থিত মন্দিরে দেখা করতে বলেন। সারপ্রাইজ দিতে চেয়েছিলেন। এ সময় আকস্মিকভাবে রামুর গলায় ছুরি চালিয়ে পালিয়ে যান পুষ্পা।

পরে রামুর চিৎকার শুনে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :