ইলিয়াস কাঞ্চনের ওপরে সবচেয়ে বেশি কষ্ট পাচ্ছি: জায়েদ খান

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১২ PM, ২৩ এপ্রিল ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের দ্বন্দ্ব এখনও চলমান রয়েছে। এই পদে কে বসবেন সেটা আদালতের রায়ের মাধ্যমে জানা যাবে। তবে আদালতের রায় না পেয়েও অদৃশ্যভাবে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন নিপুণ।

এ বিষয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন জায়েদ খান। ইলিয়াস কাঞ্চনের ওপরে অনেক বেশি কষ্ট পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি এক বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ নিয়ে কথা বলেন জায়েদ খান।

তিনি বলেন, আমি আদালতের রায় মিথ্যা দেখিয়ে শপথ গ্রহণ করিনি। আমি যদি আদালতের রায় নাই পেলাম তাহলে নিপুন কোন রায়ের বিরুদ্ধে আপিল করলো? আর আমি যদি অবৈধ হই তাহলে অবৈধভাবে নিপুনকে পাশে নিয়ে সে কীভাবে কাজ করছে?

জায়েদ খান বলেন, ইলিয়াস কাঞ্চনের ওপরে সবচেয়ে বেশি কষ্ট পাচ্ছি আমি। আমি আদালতের রায় মিথ্যা দেখিয়ে শপথ গ্রহণ করেছি। এটা সম্পূর্ণ মিথ্যা। আমি যদি আদালতের রায় নাই পেলাম তাহলে নিপুন কোন রায়ের বিরুদ্ধে আপিল করলো? আমার রায়ের বিরুদ্ধেই তো আপিল করেছে। যেটা রিট হয়েছে সেটার কপি দেখিয়েছি আমি। আমি বৈধ। পাঁচ দিন-ছয় দিন আমি বৈধ ছিলাম।

তিনি আরও বলেন, আমি ধরেই নিয়েছি তিনি নীতিবান মানুষ। তো আমারটা যদি অবৈধ হয় তাহলে অবৈধ নিপুনকে পাশে নিয়ে সে কীভাবে কাজ করছে? সর্বোচ্চ আদালতের রায় অমান্য করে এটা কীভাবে হলো? তার বলা উচিত ছিল, রায়টা চলমান। রায় দিবে তারপর এই চেয়ারে বসা উচিত।

আপনার মতামত লিখুন :