লামায় ঈদ উপহার বিতরণ করলেন আম জনতার নেতা আব্দুল জলিল কোম্পানী।

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৪ PM, ২৯ এপ্রিল ২০২২

উচহ্লা মারমা-(বান্দরবান)।

পার্বত‍্য বান্দরবান জেলায় লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর ও সমাজ সেবক “আম’জনতা”র চেয়ারম্যান হিসেবে পরিচিত আব্দুল জলিল কোম্পানির নিজ উদ্যোগে ৩৫০ পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গি ও পান্জাবী ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
পবিত্র মাহে রমজান উপলক্ষে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ,আব্দুল জলিল কোম্পানির নিজ উদ্যোগে ২৭তম রমজান (২৯ এপ্রিল ২০২২) রোজ শুক্রবার সকাল ১১ টায় তার নিজ বাড়ীতে ৩৫০ জন বিভিন্ন ওয়ার্ড থেকে আগত পরিবারের মাঝে শাড়ি, পান্জাবীও লুঙ্গী ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন । ২৯ এপ্রিল”২০২২ইং শুক্কুরবার ফাইতং ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৩৫০ জনের মাঝে শাড়ি,লুঙ্গী ও পান্জাবী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, বানিয়ারছড়া সিএনজি সমিতির সভাপতি ঈমাম উদ্দীন,ব্যবসায়ী নাজেম উদ্দীন নাজু, হাফেজ অহিদুল্লাহ এবং এলাকার গণ্যমান্য বিশিষ্টজন। এই মহতি উদ্যোগের বিষয়ে জানতে চাইলে আব্দুল জলিল কোম্পানি বলেন, মানবিক ভাবে সমাজের প্রতি আমাদের একটি দায়বদ্ধতা রয়েছে । সেই দায়বদ্ধতার জায়গা থেকেই এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকি। আল্লাহর সন্তুষ্টী অর্জনের উদ্দেশ্যে সমাজের হত দরিদ্রদের সেবার মধ্যেও আত্মতৃপ্তি আছে, মানুষের মুখে একটু হাঁসি ফুটাতে পারাটাই আমার জন্য বড় প্রাপ্তি । তিনি সবার দোয়া ও ভালবাসা এবং জীবনে চলার পথে সবার সহযোগিতা কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :