রৌমারীতে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০১ PM, ১৭ মে ২০২২

 রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি.

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান,বোরো চাল ও গম সংগ্রহ ২০২২- এর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ মে) দুপুরের দিকে উপজেলার খাদ্য গুদামে এ বোরো ধান সংগ্রহ কার্যক্রম উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ্ ও উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল এর উপস্থিতিতে উদ্বোধন করা হয়।

এসময় আরও যারা উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আলাউদ্দিন বসনিয়া, রৌমারী এলএসডি গুদাম কর্মকর্তা শাহনেওয়াজ মিয়া, উপজেলা আ“লীগের সাধারণ সম্পাদক ও অটোমিল মালিক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, বীর মুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা আ“লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন, উপজেলা আ“লীগের সহদপ্তর সম্পাদক মো: মশিউর রহমান, রৌমারীর অটোমিল মালিক সমিতির সভাপতি নাছির উদ্দিন লাল, অটোমিল মালিক আবুল হোসেন, আবুল কাশেম ও রোকনুজ্জামান রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাইদুল ইসলামসহ অনেকে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আলাউদ্দিন বসনিয়া জানান, অভ্যন্তরীণ বোরো ধান,বোরো চাল সংগ্রহ মৌসুমে উপজেলায় বোরো ধান বস্তা প্রতি ৪০ কেজি করে ১৪ শত ২৬ মেট্রিক টন, বোরো চাল বস্তা প্রতি ৫০ কেজি করে ৮ শত ৭৭ মেট্রিক টন সংগ্রহের এবং ৫ শত ৪৬ মেট্রিক টন গম সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :