প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৩ PM, ০৪ জুন ২০২২

বনলতা ডেস্ক. প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গুরুদাসপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার বিকেলে বিল চলন শহীদ সামসুজে্জাহা সরকারী কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বাণিজ্য নগরী চাঁচকৈড় শেখ স্মৃতি গেটে গিয়ে শেষ হয়।

এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-র হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ১৯৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ১৯৭৫ এর ঘটনা ঘটানোর হুমকি দেয়। দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান তারা।

 


এদিকে, একই দাবিতে সিংড়া, বড়াইগ্রাম, লালপুর, বাগাতি পাড়া, নলডাঙ্গা ও নাটোর সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বক্তারা বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের পরবর্তী সময় থেকে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয় স্বাধীনতাবিরোধী শক্তি। এরই অংশ হিসেবে বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যার মাধ্যমে তারা দেশকে ধ্বংসের পরিকল্পনা করে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরবর্তীতে ১৯৮১ সালে দেশে ফিরে এলে ষড়যন্ত্রকারীরা বিভিন্নভাবে তাকে ২০ বার হত্যার চেষ্টা করা হয়।

ছাত্রদলের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের বর্তমান সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ এ ধরণের মন্তব্য করায় নেতারা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

আপনার মতামত লিখুন :