চুরি করা ত্রাণ মিললো ইউপি’র উদ্যোক্তার দোকানে

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১২ PM, ২১ জুন ২০২২

নেত্রকোনা প্রতিনিধি. নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় মেন্দিপুর ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার হেফাজতে রাখা ত্রাণ মিললো পরিষদের পাশেই তারই কম্পিউটার দোকানে। এ ঘটনায় দুজনকে আটক করে মঙ্গলবার সন্ধ্যায় থানায় নিয়ে আসে পুলিশ। এর আগে বেলা ১১টার দিকে এসব মালামাল উদ্ধার করা হয়।

আটককৃত দুজন হলো- ইউপি পরিষদের সচিব মুছা মিয়া (৪০) ও একই পরিষদের উদ্যোক্তা নাসিম আহমেদ (৩০)। মুছা মিয়া একই উপজেলার চাকুয়া ইউনিয়নের ফতুয়া গ্রামের ও নাসিম আহমেদ মেন্দিপুর ইউনিয়নের বোয়ালী গ্রামের বাসিন্দা।

উদ্ধার করা ত্রাণের মধ্যে রয়েছে- ১৬টি ত্রাণের প্রতি প্যাকেটে রয়েছে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি করে ডাল, লবন ও চিনি এবং ১০০ গ্রাম করে মসল্লার মরিচ, ধনিয়া ও হলুদের প্যাকেট। খালিয়াজুরী থানার উপপরিদর্শক (এসআই) বিপ্লব মোহন্ত দুজনকে আটকের তথ্য নিশ্চিত করে জানান, ত্রাণের মালামাল উদ্ধার করা হয়েছে।

মেন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু হাকিম বলেন, গত রাতে ত্রাণের প্যাকেটগুলো সচিব ও উদ্যোক্তার হেফাজতে রেখে যায়। সকালে প্যাকেট কম দেখতে পেলে সন্দেহ হয়। বিষয়টি ইউএনওকে অবগত করা হলে পুলিশ এসে উদ্যোক্তার কম্পিউটার দোকান থেকে ত্রাণ সামগ্রী উদ্ধার করে।

খালিয়াজুরী থানার ওসি মো. মুজিবুর রহমান ১৬ প্যাকেট ত্রাণ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :