ক্ষেতলালে  দিনব্যাপী ‘মেধা উৎসব’ অনুষ্ঠিত

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৪ PM, ১২ জুলাই ২০২২

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি: জোর নয় মেধা যার, মুল্লুক তার ” এই স্লোগানকে সামনে রেখে ক্ষেতলালের মশাল সংগঠনের আয়োজনে মঙ্গলবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘মেধা উৎসব’ ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ওই উৎসব এর আনুষ্ঠানিক উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

উৎসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী, ক্ষেতলাল পৌরসভার নবনির্বাচিত মেয়র সিরাজুল ইসলাম সরদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোরুজ্জামান তালুকদার নাদিম, ক্ষেতলালের মশাল সংগঠনের আহম্মেদ আমিন সিফাত, শাফিউজ্জামান সৈকত, শাহাদত হোসেন বিপ্লব ও মেফতাহুল আলম সুইট।

এ সময় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা কর্মী ও ক্ষেতলাল উপজেলা হতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :