গুরুদাসপুরে শোকাবহ আগস্টের প্রস্তুতিমূলক সভায় কর্মসূচি ঘোষণা

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৪ PM, ০২ অগাস্ট ২০২২

গুরুদাসপুর প্রতিনিধি. শোকাবহ আগস্ট জুড়ে উপজেলা প্রশাসনের গৃহীত বিভিন্ন কর্মসূচি পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগস্ট জুড়ে উপজেলা ও  বিভিন্ন ইউনিয়নে নানা কর্মসূচি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২ আগষ্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেনর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সাংসদ অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। সভায় সর্বসম্মতিক্রমে উপজেলার ৬টি ইউনিয়ন ও পৌরসভায় শোকাবহ আগস্ট উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়।

সভায় প্রধান অতিথি অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, ১৫ আগস্ট উপলক্ষে প্রতিটি ইউনিয়নে আমরা নেতাকর্মীদের একত্রিত করে আলোচনা সভা করব। আগষ্টের শোককে শক্তিতে পরিনত করে দলকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ করে কাঁধে কাঁধ মিলিয়ে আগামী নির্বাচনে দলকে বিজয়ী করা হবে। সেই সাথে সকল নেতাকর্মীদের নিয়ে আগষ্টের প্রতিটি শোক সভায় মিলাদ ও দোয়া খয়রাত শেষে দেশের উন্নয় তুলে ধরে আপামোর জনগনকে অবগত করে দলীয় কোন্দল ভুলে জননেত্রী শেখ হাসিনার কষ্টারজিত অর্জনকে ঘরে তুলতে হবে। তিনি বঙ্গবন্ধু ও তার সপরিবারকে হত্যার নিন্দা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীব আলেখ্য নিয়ে দীর্ঘ বক্তৃতা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ১৫ আগষ্টের গুরুত্ব তুলে ধরে আগামী ৫ আগষ্ট বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্ম বার্ষিকী ও ৮ আগষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯২ তম জন্ম বার্ষিকী উদযাপনের বিষয়ে বিস্তারিত আলোচনা শেষে সভা শেষ করেন।

প্রস্তুতি মূলক সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ শাহনেওয়াজ আলী মোল্লা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আবু রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা বৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ, প্রতিষ্ঠান প্রধান, সাংবাদিকসহ সুশিল সমাজের সদস্য প্রমুখ্য।

আপনার মতামত লিখুন :