গুরুদাসপুরে মাদকসহ দুই যুবক গ্রেপ্তার

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪২ PM, ০৪ অগাস্ট ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুর উপজেলার বনপাড়া হাটিকুমরুল সহাসড়কের কাছিকাটা টোল প্লাজায় এলাকায় অভিযান চালিয়ে ১৪০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য অধিদপ্তর নাটোর।

গ্রেপ্তারকৃত দু’জন হলেন, সাইদুল ইসলাম সহিদ (২৮) ও জাইদুল ইসলাম (২৯)। গ্রেপ্তারকৃত সাইদুল ইসলাম রাজশাহী জেলার চারঘাট উপজেলার মকবুল হোসেনের ছেলে এবং জাইদুল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার মৃত রহমান আলীর ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নাটোরের এসআই মতিয়ার রহমান বলেন, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নাটোরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোলপ্লাজা এলাকায় দুইটি বাসে পৃথকভাবে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এসময় সাইদুল ইসলাম সহিদের কাছ থেকে ১৪০ বোতল ফেন্সিডিল এবং জাইদুল ইসলামের নিকট হতে ২ কেজি গাঁজা জব্দ করা হয়। এসব মাদকের বাজার মুল্যে প্রায় ৩ লক্ষ ৬০ হাজার টাকা।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মতিন বলেন, সাইদুল ও জাইদুল নামে দুই ব্যক্তির নামে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন :