গুরুদাসপুরে সাঁতার কেটে নদী পার হতে গিয়ে বৃদ্ধ নিখোঁজ

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫৬ PM, ০৫ অগাস্ট ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে সাঁতার কেটে নদী পাড় হওয়ার সময় ইমান আলী (৫০) নামের এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের কালাকান্দর গ্রামের আত্রাইয়ের শাখা নদীতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ইমান আলী জুম্মা’র নামাজ আদায় করে শ^শুরবাড়ি কালাকান্দর যাওয়ার জন্য ত্রিমোহনী ব্রিজ এলাকায় পৌছায়। কিন্তু নদীতে নৌকা না পেয়ে সাঁতার কেটে পার হওয়ার চেষ্টা করেন। তিনি এক হাতে মোবাইল, পেয়ারা ও জামাকাপড় নিয়ে আরেক হাত দিয়ে সাঁতরে নদী পার হচ্ছিলেন। নদীর কিনারের কাছাকাছি যেতেই ডুবে যান ইমান আলী। তখন স্থানীয়রা দেখতে পেয়ে তাকে খোঁজাখুজি শুরু করেন। নিখোঁজ বৃদ্ধ পৌর সদরের চাঁচকৈড় শাহপাড়া মহল্লার খয়ের মোল্লার ছেলে। স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।ফায়ার সার্ভিস ঘটনাস্থল পর্যবেক্ষন করে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দিয়েছেন।

গুরুদাসপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনা পর্যবেক্ষন করার পরে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা হয়েছে। অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম শুরু হবে।

আপনার মতামত লিখুন :