গুরুদাসপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে ভিক্ষুকদের মাঝে গরু ও খাবার বিতরণ

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১৩ PM, ১৫ অগাস্ট ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. যথাযোগ্য মর্যাদায় এবং ভাবগম্ভীর পরিবেশে নাটোরের গুরুদাসপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার (১৫) আগষ্ট গুরুদাসপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়। সকালে উপজেলা প্রাঙ্গণে জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্যে দিয়ে শোক দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে নিরবতা পালন ও বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর উদ্বোধন ও উপজেলার ৯ জন ভিক্ষুকের মাঝে ৯টি গোবাদি পশু প্রদান করা হয়। এছাড়াও প্রধান অতিথির পক্ষ থেকে অসহায় হত দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মো. তমাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি।


এছাড়াও উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকসানা আক্তার, সহকারী কমিশনার (ভুমি) মো. আবু রাসেল, অফিসার ইন্চার্জ(ওসি) মো. আব্দুল মতিনসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :