গুরুদাসপুরে নাটোরের জেলা প্রশাসকের ঝটিকা সফর

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩৩ PM, ২৩ অগাস্ট ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোর জেলা প্রশাসক এক ঝটিকা সফরে গুরুদাসপুর উপজেলা পরিদর্শন করেছেন। মঙ্গলবার (২৩শে আগষ্ট) সকালে হঠাৎ এক ঝটিকা সফরে গুরুদাসপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক শামীম আহম্মেদ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে গুরুদাসপুর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে এক ঝটিকা সফরে আসেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মেদ। এসময় তিনি প্রতিষ্ঠানে এসেই প্রবেশ করেন শ্রেণি কক্ষে। সেখানে উপস্থিত শিক্ষার্থীদের সাথে মিশে গিয়ে প্রথমে শিক্ষকের ক্লাশ পর্যবেক্ষণ করেন। অতপর শিক্ষার্থীদের বঙ্গবন্ধু, বাংলাদেশ ও নেতৃস্থানীয় ব্যাক্তিদের বিষয়ে নানা প্রকার প্রশ্ন করেন। শিক্ষার্থীদের সন্তষজনক উত্তরে তিনি খুশি হন। এর পর তিনি ওই বিদ্যালয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষক মিলনায়তন ও ল্যাব কক্ষের জন্য এক লক্ষ টাকা মুল্যমানের ৩টি স্ট্যান্ড ফ্যান এবং শ্রেণি কক্ষের জন্য ২০টি সেলিং ফ্যান প্রদান করেন।

এসময় গুরুদাসপুর পৌরসভা, থানা, ভুমি আফিস ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন। এছাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেসের বেষ্টনির কাজ, কেন্দ্রীয় জামে মসজিদের গেট নির্মাণের কাজ, মাহমুদপুর আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন শেষে সুবিধাভোগীদের কেউ কোন প্রকার আর্থিক লেনদেন করেছেন কিনা এব্যাপারে খোঁজ খবর নেন।

পরিদর্শন শেষে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের ব্যবস্থাপনায় তার কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আবু রাসেল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, উপজেলা প্রকৌশলী মোঃ মিলন হোসেন থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল মতিন, গুরুদাসপুর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম মিঠু প্রমুখ্য ।

আপনার মতামত লিখুন :