গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৫ PM, ২৯ সেপ্টেম্বর ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল ওলি মন্ডলের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে গুরুদাসপুর থানার মোড় শাপলা চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিহত আশিক উপজেলার পৌরসদরের কাঁচারিপাড়া মহল্লার নজরুল ইসলামের ছেলে।

বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষের উপস্থিতিতে মানববন্ধনে বক্তব্য রাখেন, গুরুদাসপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শেখ সবুজ, নিহত আশিকের বাবা মো. নজরুল শেখ ও আশিকের চাচাতো ভাই মো. অনিক শেখ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ২০১৭ সালের ২০ আগস্ট আশিকের পাওনা টাকা দেওয়ার কথা বলে রাতে ওলি তার নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। অতপরে সুকৌশলে ওলি ও তার পরিবারের লোকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়। দীর্ঘ সময় পালিয়ে থাকার পরে গত ২৩ জুলাই ঢাকার সাভার থেকে ওলিকে গ্রেফতার করে পুলিশ। তবে মামলার অন্য আসামীরা এখনো পালাতক থাকায় তারা গ্রেপ্তার হয়নি। তাই গ্রেফতারকৃত ওলির ফাঁসি ও অন্য আসামীদের দ্রুত গ্রেফতার করে তাদেরকেও ফাঁসি দেওয়ার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, আশিক হত্যার ঘটনায় নিহত আশিকের বাবা নজরুল শেখ ঘটনার দিন রাতেই গুরুদাসপুর থানায় বাদী হয়ে আশিকুর রহমান ওরফে অলি (২৬) তার বাবা জালাল উদ্দিন মন্ডল (৫৪), মা আলেয়া বেগম (৪৪), বোন জেরিন খাতুন (২০) ও স্ত্রী রিয়া খাতুন (২২) কে আসামী করে মামলা করেন। আসামীরা পলাতক থাকায় দীর্ঘ সময় পরে গত ২৩ জুলাই ওলিকে গ্রেফতার করে পুলিশ। তবে এখনো অন্য আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আপনার মতামত লিখুন :