সিংড়ায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন বাবু

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৯ PM, ১৭ অক্টোবর ২০২২

রাজু আহমেদ, সিংড়া. নাটোর জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড সিংড়া উপজেলার সদস্য পদে মো. সরফরাজ নেওয়াজ বাবু হাতি প্রতীকে ১০০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এম এম আবুল কালাম উটপাখি প্রতীকে পান ৬৮ ভোট।

বাবু উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক। তিনি উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহজাহান আলীর ছেলে। নাটোর জেলা পরিষদ নির্বাচনে সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রত্যক্ষ ভোট প্রদানের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সারা দেশের ন্যায় সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ কেন্দ্রে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনে সিংড়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ১৭৬ জন। ১৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অনুপস্থিত ছিলেন ২ জন।

নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং কর্মকর্তা খন্দকার ফরিদ। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আল ইমরান বলেন, সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। মোট ১৭৬ জন ভোটারের মধ্যে ১৭৪ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনে সকলে সতস্ফুর্ত অংশগ্রহণ করেছে।

আপনার মতামত লিখুন :