কাতার বিশ্বকাপ দেখার সুযোগ হলো নাটোরের দুই ব্যাবসায়ীর

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২১ PM, ২৭ নভেম্বর ২০২২

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি. কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে যাচ্ছেন নাটোরের সুনামধন্য দুজন ব্যাবসায়ী। একজন হলেন লালপুর উপজেলার সুমি হার্ডওয়ার এন্ড গ্লাস হাউজ এর মালিক শাখাওয়াত হোসেন শুকুর (৩৮)। তিনি উপজেলার নবীনগর গ্রামের ফকির উদ্দিন মন্ডলের ছেলে এবং অপর ব্যাবসায়ী গুরুদাসপুরের বাচ্চু হার্ডওয়ারের স্বত্বাধিকারী মোঃ নুরুল কাওসার । উত্তর নারী বাড়ি মহল্লার মৃত্যু  ময়েজ উদ্দিন সরদারের ছেলে।

তাদের ওই বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সুযোগ করে দিয়েছেন কানসাই নেরো্ল্যাক পেইন্ট কর্তৃপক্ষ। তারা দুজনেই ওই কোম্পানীর ডিলার। তারা কাতার বিশ্বকাপে ৭দিন ৫ রাত থাকা খাওয়া,ভ্রমন ও খেলা দেখার সুযোগ পাবেন বলে জানাগেছে।

খেলা দেখা এবং ভ্রমনের সুযোগ পেয়ে তারা খুবই উৎফুল্ল। এ বিষয়ে তারা অনুভুতি প্রকাশ করে জানান, তারা মুলত হার্ডওয়ার ও রং ব্যবসায়ী। কানসাই নেরোল্যাক পেইন্টস্ (বাংলাদেশ) লিমিটেড এর পক্ষ থেকে তারা কাতার সফরে যাচ্ছেন এবং সেখানে গিয়ে কোম্পানির পক্ষ থেকে বিশ্বকাপ ফুটবলের একটি খেলা দেখার সুযোগ পাবেন।

এক প্রশ্নের জবাবে গুরুদাসপুর উপজেলার বাচ্চু হার্ডওয়ারের স্বত্বাধিকারী মোঃ নুরুল কাওসার জানান, নাটোর জেলার মাত্র দুই জন এ সুযোগ পেয়েছেন তার মধ্যে তিনি একজন। কোন দলকে পছন্দ করেন এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ‘আসলে আমি মুসলিম দেশের ফুটবল খেলাকে পছন্দ করি’। ধন্যবাদ জানাই কানসাই নেরোল্যাক পেইন্টস্ (বাংলাদেশ) লিমিটেডকে এসুযোগটি করে দেবার জন্য।

তারা ২৭ নভেম্বর রবিবার বিকেলে পদ্মা এক্সপ্রেস ট্রেনে ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন। সোমবার আনুষঙ্গিক কাজ সেরে মঙ্গলবার বিমানযোগে কাতারের উদ্দেশ্যে রওনা দিবেন।তারা নাটোরসহ দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।

আপনার মতামত লিখুন :