তারেক রহমান শখ করে লন্ডন যায়নি, অল্প দিনের মধ্যে দেশে ফিরবে: শাহজান

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৬ PM, ২৯ নভেম্বর ২০২২

নোয়াখালী প্রতিনিধি.বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শখ করে লন্ডন যায়নি বলে মন্তব্য করেছেন, দলটির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো.শাহজান। তিনি বলেন, তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে উনার উপর অত্যাচার করে ১/১১ সরকার। জিয়াউর রহমানের আদর্শ, খালদো জিয়ার আদর্শ কে ধ্বংস করে দেওয়ার জন্য তার উপর এই অত্যাচার চালানো হয়। তিনি চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছেন । এখন পর্যন্ত ফিরে আসতে পারেনি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে নোয়াখালীল কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে সরকারি মুজিব কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারেক রহমানের সমালোচনাকারীদের উদ্দেশ্য করে তিনি বলেন, যারা তারেক রহমানের নাম নিয়ে বিভিন্ন কথা বার্তা বলেন আপনাদের কথা আপনারে মুখেই থেকে যাবে। ক্ষমতার দাপটে সাময়িক ভাবে হয়তো আপনারা কিছু করতে পারবেন। তারেক রহমান যে ভাবে অগ্রসর হয়ে যাচ্ছে।   জনগণ যে ভাবে তার ডাকে সাড়া দিচ্ছে, বিএনপি যে ভাবে সংঘটিত হচ্ছে দেখবেন অল্প দিনের মধ্যেই তারেক রহমান দেশে ফিরে আসবে এবং দেশের দায়িত্ব নিয়েই রাজনীতি করবে।  খালেদা জিয়ার অবর্তমানে সে দেশকে এগিয়ে নিতে পারবে। ইতিমধ্যে তিনি তার সে যোগ্যতার প্রমাণ রেখেছেন বলেও মন্তব্য করেন এ নেতা।

ক্ষমতাসীন দলকে ইঙ্গিত করে শাহজান বলেন, আমরা কারো সমালোচনা করে আমাদের দলকে বড় করতে চাইনা। আমাদের এতো বেশি কর্ম আমরা কর্ম দিয়েই মানুষের কাছে প্রিয় হতে চাই।

বসুরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক আবদুল মতিন লিটনের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন , বিএনপির জাতীয় নির্বাহী কমিটির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান,কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম সিকদার। এ সময় আরো উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভা যুবদলের আহ্বায়ক ওবায়দল হক রাফেল, কোম্পানীগঞ্জ উপজেলা জাসাসের সাধারণ সম্পাদক নুর হোসেন সীমান্ত, বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক নুর উদ্দিন ফাহাদ প্রমূখ।

উল্লেখ্য, সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে বসুরহাট পৌরসভার বিএনপির বর্তমান আহ্বায়ক আবদুল মতিন লিটন ও সদস্য সচিব আবদুল্লাহ আল মামুনকে সভাপতি-সাধারণ করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন :