গুরুদাসপুরে পাঁচজন শ্রেষ্ঠ জয়িতাকে সংবর্ধনা প্রদান

গুরুদাসপুরে বেগম রোকেয়া দিবস পালন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৩ PM, ০৯ ডিসেম্বর ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় শ্রেষ্ঠ জয়িতাদের পাঁচজন নারীকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

“শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়ের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেখামনি পারভিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মিঠু, শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে মোছাঃ নারগিস খাতুন, সুফিয়া বেগম ও রোকসানা আকতার লিপি, কাজী নারগিস ও মোছাঃ সেলিনা খাতুনসহ পাঁচজন শ্রেষ্ঠ জয়িতা নারীকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় নারীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :