একনজরে ১০ নম্বর জার্সিধারীদের সঙ্গিনী

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৬ PM, ১০ ডিসেম্বর ২০২২

স্পোর্টস ডেস্ক . কাতার বিশ্বকাপ শেষের পথে। ১৮ ডিসেম্বর ফাইনাল। ৩২ দল এবার টুর্নামেন্টে অংশ নিয়েছে। সেখান থেকে ষোলো হয়ে আটে এসে দাঁড়িয়েছে। শুক্রবার শুরু হয়েছে শেষ আটের লড়াই। ক্রোয়েশিয়া, ব্রাজিল, নেদারল্যান্ডস, আর্জেন্টিনা, পর্তুগাল, মরক্কো, ইংল্যান্ড ও ফ্রান্স।

এই আট টিমের ‘নম্বর টেন’ কারা। তাদের সঙ্গিনীইবা কে।মাঠে লিওনেল মেসি ম্যাজিক দেখাবেন। প্রতি ম্যাচে এমনটাই আশা করেন তার ভক্তরা। মেসির বান্ধবী আন্তোনেলা রোকুজ্জো অত্যন্ত পছন্দ ফ্যানদের। মেসি-আন্তোনেলার শৈশবের ভালোবাসা অনেকের অনুপ্রেরণা। ২৫ বছর চুটিয়ে প্রেম করার পর মেসি ২০১৭ সালে বিয়ে করেন আন্তোনেলাকে। মেসি-আন্তোনেলার তিন সন্তান। নেইমার ও তার বান্ধবী ব্রুনা বায়ানকার্ডি প্রায় শিরোনামে থাকেন। এ দুই লাভবার্ড ভালোবাসার প্রকাশও করেন চুটিয়ে। ২০২০ সালে নিউ ইয়ার পার্টিতে দেখা হয়েছিল নেইমার-ব্রুনার।

২০০৭ সালে মদরিচের সঙ্গে বসনিচের আলাপ। ম্যামিক স্পোর্টস এজেন্সিতে কাজ করতেন বসনিচ। সেই সংস্থার ক্লায়েন্ট ছিলেন ক্যাপ্টেন ক্রোয়েশিয়া। ২০১০ সালে মদরিচ-বসনিচ বিয়ে করেন। তাদের তিন সন্তান।

রাহিম স্টার্লিংয়ের বাগদত্তা পেজ। তাদের দুই সন্তান। বিশ্বকাপের মাঝে ইংল্যান্ডের আক্রমণাত্মক উইঙ্গার স্টার্লিংয়ের মাথায় আকাশ ভেঙে পড়ে। লন্ডনে তার বাড়িতে ডাকাতি হয় গত শনিবার। কঠিন সময়ে অসহায় স্ত্রী ও সন্তানের পাশে থাকতে স্টার্লিং কাতার থেকে ছুটে যান দেশে।

আপনার মতামত লিখুন :