অষ্টম শ্রেণির বার্ষিক পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা করল কিশোরী

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৪ PM, ২৩ ডিসেম্বর ২০২২

নোয়াখালী প্রতিনিধি.নোয়াখালীর সুবর্ণচরে অষ্টম শ্রেণির বার্ষিক পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ফাতেমা আক্তার সুমি (১৪) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। 
বৃহস্পতিবার (২২ ডিসম্বের) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পশ্চিম চরজব্বর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সুমি একই এলাকার শাহ জলের মেয়ে এবং স্থানীয় দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।
নিহতের দুলা ভাই মো.আরিফ হোসেন জানান, সুমি স্থানীয় একটি দাখিল মাদ্রাসা থেকে অষ্টম শ্রেণির বার্ষিক পরীক্ষা দেয়। বৃহস্পতিবার ফল প্রকাশের পর সে পাস না করায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। একপর্যায়ে পরিবারের সদস্যদের অজান্তে বিকেল সাড়ে ৪টার দিকে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে। তাৎক্ষণিক বাড়িতে একজন পল্লী চিকিৎসক নিয়ে আসলে তাকে মৃত ঘোষণা করেন।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহতের পরিবারে দাবি ওই শিক্ষার্থী ফেল করায় আত্মহত্যা করেছে।  তাদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :