জয়পুরহাটে জামায়াতের ঝটিকা মিছিল, পুলিশের ৬ রাউন্ড ফাঁকা গুলি, গ্রেফতার-১২

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৩ PM, ২৫ ডিসেম্বর ২০২২

মোফাজ্জল হোসেন, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট সদর উপজেলার বামনপুর এলাকার সগুনা চারমাথা মোড়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ঝটিকা মিছিল বের করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ককটেল বিস্ফোরন ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে ডিবি পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে।

ঘটনাস্থল থেকে জামায়াত-শিবিেিরর ১২ নেতা-কমীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এঘটনায় ১২ জন সহ ৭০-৮০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

আটককৃতরা হলো- সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর শাহ আলম দেওয়ান, জামায়াত নেতা নাহিদুল ইসলাম, জামায়াত কর্মী আমিনুল ইসলাম, শিপন, নুরন্নবী, জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সেক্রেটারী মামুনুর রশিদ, শিবির কর্মী মারুফ হোসেন, মেহেদী হাসান, মেশকাত শরীফ, সোহরাব আলী।

জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকালে সদর উপজেলার বামনপুর সগুনা চারমাথা এলাকায় জামায়াত শিবিরের নেতা- কর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে ডিবি পুলিশের ৩ সদস্য আহত হন, এসময় ডিবি পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে জেলা জামায়াত -শিবিরের ১২জন নেতা কর্মীকে আটক করা ছাড়াও ৬টি ককটেল, বিপুল পরিমান বাঁশের লাঠি জব্দ করা হয়।

আপনার মতামত লিখুন :