প্রথম দিন মেট্রোরেলে ৩ হাজার ৮৫৭ যাত্রী

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৪ PM, ২৯ ডিসেম্বর ২০২২
ঢাকায় চালু হলো নতুন গণপরিবহন মেট্রোরেল/

গতকাল দেশের প্রথম মেট্রোরেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এবং তার আমন্ত্রিত সহযাত্রীদের নিয়ে প্রথম ট্রিপ যাত্রা করে মেট্রোরেলের। সাধারণ যাত্রীদের নিয়ে মেট্রোরেলের যাত্রা শুরু হয় আজ বৃহস্পতিবার। প্রথম দিনে ৩ হাজার ৮৫৭ জন যাত্রী এতে ভ্রমণ করেছেন। আজ মেট্রোরেল চলেছে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। 

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক।

সকাল ৮টা থেকে ট্রেন চলার কথা থাকলেও ভোর থেকে লাইনে দাঁড়িয়ে ছিলেন যাত্রীরা। এই যাত্রীদের কেউ কেউ ছিলেন অফিসগামী আর কেউ কেউ ছিলেন কেবলই সৌখিন যাত্রী। অনেকে এসেছিলেন পরিবারসহ। অনেকেরই লক্ষ্য ছিল শুধু মেট্রোরেলে চড়া এবং এর ভেতরটা ঘুরে দেখা।

সকাল থেকে যাত্রীদের অভিযোগ ছিল স্টেশনে প্রবেশে ধীরগতিতে কাজ করছে কর্তৃপক্ষ। তবে কর্তৃপক্ষ বলছে, শৃঙ্খলা বজায় রাখতে এবং যাত্রীদের পুরো ব্যবস্থার সঙ্গে অভ্যস্ত করাতে কিছুটা ধীরে কাজ করা হয়েছে।

তবে ছাড়তে দেরি হলেও পূর্ব ঘোষণা অনুযায়ী দুপুর ১২টার পর আর চলেনি মেট্রোরেল। ফলে আজকের মতো মেট্রোরেলে চড়ার ইচ্ছা অপূর্ণ রেখে স্টেশন ছাড়তে হয় হাজারো মানুষকে। এদের বেশিরভাগই বলেছেন, কাল আবার আসবেন স্বপ্নের মেট্রোরেলে চড়তে।

আপনার মতামত লিখুন :