কঙ্গনার বিরুধ্যে তদন্তের নির্দেশ

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:১৫ PM, ২০ ডিসেম্বর ২০২০

বনলতা বিনোদন ডেস্ক.
বলিউডে বিতর্ক মানেই তাতে যুক্ত হবেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে প্রথম থেকেই সরব তিনি। সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করে খবরের শিরোনাম হয়েছেন এ অভিনেত্রী।

বিতর্কের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে তার নাম। আর সেই বিতর্কে জড়াতে গিয়ে জড়িয়ে পড়েছেন আইনি বিপাকেও। সম্প্রতি তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন গীতিকার, চিত্রনাট্যকার জাভেদ আখতার। আর সেই মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ দিল মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। গত আদালতে জাভেদের আইনজীবী এ বিষয়ে পদক্ষেপের আর্জি জানান।

এরপরই জুহু পুলিশকে তদন্তের নির্দেশ দিয়ে ১৬ জানুয়ারি রিপোর্ট জমা দিতে বলে আদালত। উল্লেখ্য, কিছুদিন আগে হৃত্বিক রোশনের সঙ্গে বিতর্ক প্রসঙ্গে জাভেদ আখতারের বিরুদ্ধে বাড়িতে ডেকে হুমকি দেওয়ার অভিযোগ করেন কঙ্গনা। তাছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃতুর পর নেপোটিজম বিতর্কেও তাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করা হয়েছে বলেও অভিযোগ জাভেদ আখতারের।

গণমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে নেপোটিজম বা স্বজনপোষণ নিয়েও মুখ খোলেন কঙ্গনা। আর তাতে তিনি জাভেদ আখতারের কথা তুলে ধরেন। তার বক্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়। জাভেদ আখতারকে নিয়ে করা কঙ্গনার অভিযোগ আলোচিতও হতে থাকে সর্বত্র। এই নিয়ে জাভেদ আখতারের দাবি, তাতে তার সম্মানহানি হয়েছে। আর এইসবের কারনেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন জাভেদ।

আপনার মতামত লিখুন :