গুরুদাসপুরে ৭ মেয়র প্রার্থী ৫৪ কান্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৪ PM, ২০ ডিসেম্বর ২০২০

 

নিজস্ব প্রতিবেদক.
আসন্ন গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৭ প্রার্থী, কাউন্সিলর পদে ৪০ ও সংরক্ষিত মহিলা আসনে ১৪ প্রার্থীদের তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। শনি ও রোববার তারা রিটার্নিং অফিসার মো. তমাল হোসেনের কাছে এই মনোনয়ন পত্র দাখিল করেন।
রিটার্নিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন জানান- দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারী গুরুদাসপুর পৌর সভা নির্বাচনে ভোট গ্রহন করা হবে। এই নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করতে মেয়র পদে আ’লীগের দলীয় মনোনীত প্রার্থী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বর্তমান মেয়র শাহনেওয়াজ আলী এবং বিএনপি মনোনীত প্রার্থী এ্যাড. আজমুল হক বুলবুল মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে আ’লীগ থেকে গুরুদাসপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম বিপ্লব, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আতিয়ার রহমান বাঁধন, আব্দুস সালাম রনি, ডা. মোহাম্মাদ আলী মনোনয়নপত্র দাখিল করেছেন এবং সাবেক পৌর চেয়ারম্যান মো. আমজাদ হোসেনও মনোনয়নপত্র দাখিল করেছেন।
ওই কর্মকর্তা আরো জানান- গুরুদাসপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের বিপরীতে ৪০ প্রার্থী এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের বিপরীতে ১৪ প্রার্থীসহ মোট ৬১ প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
এদিকে জাতীয় পার্টির দল মনোনীত প্রার্থী রায়হান আলী নির্ধারিত সময়ের পর রোববার বিকাল ৫টা ৫ মিনিটে মনোনয়নপত্র দাখিল এলে তার মনোনয়পত্র গ্রহন করা হয়নি।

আপনার মতামত লিখুন :