তাড়াশে শীতার্থ মানুষের পাশে মোনায়েম হোসেন জেমস

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩২ PM, ১২ জানুয়ারী ২০২১

বিশেষ প্রতিবেদক শরিফুল ইসলাম
চলনবিল অধ্যুষিত সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের শীতে কষ্ট পাওয়া ৭০০ পরিবারের মাঝে কম্বল ও ৫০০ মাস্ক এবং নতুন বছরের একটি করে ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে। রোববার বিকালে সগুনা ইউনিয়নের ধামাইচ, নওখাদা, হেমনগর বিন্নাবাড়ি এলাকার মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম—আহবায়ক মোনায়েম হোসেন জেমসের ব্যক্তিগত তহবিল থেকে এসব কম্বল বিতরণ করা হয়।
এলক্ষে হেমনগর গ্রামের নদীর উত্তরপাড় একটি মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সগুনা ইউনিয়ন আ.লীগের সহ—সভাপতিমো. আব্দুল ওয়াহাব প্রাং এতে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সগুনা ইউনিয়ন আ.লীগের সভাপতি এফ. কবির চৌধুলী ফজলু, তাড়াশ উপজেলা আ.লীগের ত্রাণওসমাজ কল্যাণ সম্পাদক এসএম জাফর আহমেদ রফিক, সগুনা ইউনিয়ন আ.লীগের সহ—সভাপতি নবী সরদার,সাংগঠনিক সম্পাদক মো. আতিকুল ইসলাম শেখ,দপ্তর সম্পাদক মো.সিরাজুল ইসলাম, সগুনা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক আবুল হাসিম খোকন, ইউনিয়ন যুবলীগের সহ—সভাপতি মো. শরিফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সহ—সভাপতি রোকন ফারুকী।
ছাত্রলীগ নেতা মোনায়ের হোসেন জেমস বলেন, এলাকার সন্তান হিসেবে সাধ্যমত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আগামীতেও এধারা অব্যাহত রাখবো।#

আপনার মতামত লিখুন :