চেয়ারম্যান লাবুর বাবার জানাজায় মানুষের ঢল

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৯ PM, ২৮ ফেব্রুয়ারী ২০২১

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শওকত রানা লাবুর বাবা  আব্দুস সালাম ভোর ৬টায় ইন্তেকাল করেছেন। জানাজা শেষে রোববার বিকালে  তার মৃত্যু দেহ গোপীনাথপুর মধ্য পাড়া কবরস্থানে দাফন  করা হয়েছে।

বাদ আসর গোপীনাথপুর মাদ্রাসা মাঠে  তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন গোপীনাথপুর হাফিজিয়া মাদ্রাসার একজন শিক্ষক। এতে হাজারো ধর্মপ্রাণ মুসলমান, মাদ্রাসা শিক্ষক-ছাত্র, ভক্ত ও শুভাকাঙ্ক্ষী অংশগ্রহণ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৭০ বছর। উল্লেেখ্য সড়ক দুর্ঘটনায়  তার মৃত্যু হয়। এদিকে  তার  মৃত্যুর সংবাদ শুনে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে।
আলহাজ্ব আব্দুস সালাম (৭০) একজন দানশীল  এবং তবলীগের একজন সক্রিয় সদস্য ছিলেন। তিনি  দেশে-বিদেশে অনেক মানুষকে ইসলামের জন্য  দাওয়াত দিয়েছেন বলে তাবলগে দাওয়াতের লোকজন জানান।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন- নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটোর-৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি। সেই সাথে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি এডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি ।

আপনার মতামত লিখুন :