গুরুদাসপুরে অবৈধ মাটিবহনকারী ট্রলিতে প্রান গেল কৃষকের

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১০ PM, ১৮ মার্চ ২০২১

গুরুদাসপুর নাটোর প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে অবৈধ মাটিবহনকারী ট্রলির ধাক্কায় সাইফুল ইসলাম (৪২) নামে এক কৃষকের করুণ মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ধারাবারিষা ইউনিয়নের চড়কাদহ চিতলাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ ট্রলি চালক সিরাজুল ইসলামকে আটক করেছেন।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার চিতলাপাড়া গ্রামের মৃত সুকিল মোল্লার ছেলে সাইফুল ইসলাম নিজের বাড়ির  আঙ্গিনায় মাটি ভরাট করতেছিল। ট্রলি থেকে মাটি নামানোর সময় সে ট্রলির নিচে পড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার সময় তিনি মারা যান। এঘটনায় উত্তেজিত এলাকাবাসি ট্রলি চালক সিরাজুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
জানা যায়, বামনকোলা গ্রামের ময়নাল হোসেনের একটি পুকুর থেকে মাটি উত্তোলন করে মাটি ব্যবসায়ী আলিম এবং শহিদ বিভিন্ন জায়গা বিক্রি করে আসছিল। এলাকাবাসির বাধা অপেক্ষা করে প্রভাব খাটিয়ে অবৈধভাবে পুকুর খনন করে মাটি বিক্রি করছিল তারা।
এলাকাবাসি ক্ষোভ প্রকাশ করে বলেন, পৌর সদরসহ বিভিন্ন জায়গা অবৈধভাবে পুকুর খনন চললেও প্রশাসন কোনপ্রকার প্রদক্ষেপ নিচ্ছে না। তারা দ্রুত অবৈধ পুকুর খননকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করার আহবান জানান। তারা জানান পুলিশ ঘটনাস্থলে থাকার পর ও ট্রলি এবং ভেকু নিয়ে পালিয়ে যান মালিক পক্ষ।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ট্রলি চালক সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুধে আইন গত ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন :