বড়াইগ্রামে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫৯ AM, ২২ মার্চ ২০২১

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রাম থানা ও বনপাড়া হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে পৃথক ভাবে করোনা মোকাবেলায় জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।
রোববার বড়াইগ্রাম পৌর চত্ত্বরে এ উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) খায়রুল আলম। অনুষ্ঠানে ওসি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান, নীলুফার ইয়াসমিন ও মমিন আলী, বড়াইগ্রাম সরকারী অনার্স কলেজের অধ্যক্ষ ইসমাইল হোসেন, বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু উপস্থিত ছিলেন। পরে অতিথিরা পৌর সদরে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।
অপরদিকে, বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে ওসি খন্দকার শফিকুল ইসলামের নেতৃত্বে বনপাড়া বাইপাস এলাকায় বিভিন্ন যানবাহনের যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় অন্যান্যের মধ্যে উপ-পরিদর্শক আনোয়ার হোসেন, এটিএসআই গোলাম মাসুম, সার্জেন্ট ইস্রাফিল হোসেন ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোস্তফা ব্যাপারী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :