হুমকি দিয়ে বঙ্গবন্ধুর ব্যানার খুলে ফেলার অভিযোগ

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫১ AM, ২৫ মার্চ ২০২১

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
ভয় দেখিয়ে চাঁচকৈড় বাজারস্থ চক্ষু জেনারেল হাসপাতালের সামনে লাগনো বঙ্গবন্ধুর ব্যানার তুলে ফেলার অভিযোগ পাওয়া গেছে গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজের বিরুদ্ধে। স্থানীয় আনোয়ার হোসেন চক্ষু জেনারেল হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মাদ আলী সাংবাদিক সম্মেলন ডেকে ওই অভিযোগ করেছেন।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হাসপাতালে তিনি সাংবাদিক সম্মেলন করেন। এঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগও দিয়েছেন।
ড. মোহাম্মাদ আলী বলেন, ২২ মার্চ দুপুরে গুরুদাসপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী লোকবল নিয়ে তার হাসপাতালের সামনে অবস্থান করেন। এসময় হাসপাতালের মার্কেটিংয়ের দায়িত্বে থাকা রাসেল রানাকে অকাথ্য ভাষায় গালমন্দ করেন। একপর্যায়ে বঙ্গবন্ধুর ব্যানার তোলার জন্য হুমকি দেন। ভয়ে রাসেল বঙ্গবন্ধুর ব্যানারটি খুলে ফেলেন।
তিনি বলেন, বিগত পৌরসভা নির্বাচনে তিনি সতন্ত্র প্রার্থী হিসাবে মেয়র পদে নির্বাচন করেন। মূলত তখন থেকেই শাহনেওয়াজ আলী রাজনৈতিক প্রতিহিংসাবসত তার হাসপাতালের সামনে লাগানো বঙ্গবন্ধুর ব্যানারটি হুমকি দিয়ে অপসারণ করিয়েছেন।
এ বিষয়ে গুরুদাসপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ শাহনেওয়াজ আলী বলেন, ডা. মোহাম্মদ আলী বিএনপি জামায়াতের রাজনীতি করেন। বিএনপি-জামায়াতের রাজনীতির প্রমাণও রয়েছে। ফায়দা লুটতে আ’লীগের খোলস পড়তে চাইছেন। তাছাড়া বঙ্গবন্ধুর ব্যানার তোলার ব্যপারে তার কোন হাত নেই।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :