গুরুদাসপুরে দুই দিন ব্যাপি উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপ্তি

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৫ PM, ২৯ মার্চ ২০২১

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে দুই দিন ব্যাপি উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে। গতকাল সন্ধে সাড়ে ৭ টার দিকে ওই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন। ২৭ মার্চ শনিবার ওই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন স্থানীয় সাংসদ নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। মূলত সরকারের সার্বিক উন্নয়ন তুলে ধরতেই মেলার আয়োজন করা হয়।

 


গুরুদাসপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আম্রকাননে অনুষ্ঠিত উন্নয়ন মেলায় সরকারী সকল দপ্তর অংশ নেয়। এতে সর্বমোট ২৯ টি স্টল বসানো হয়েছে। স্ব স্ব দপ্তরের উন্নয়ন কাজের চিত্র তুলে ধরা হয় পোষ্টার, ব্যানারসহ প্রজেক্টরের মাধ্যেমে। মেলায় নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেন। এতে যৌথ ভাবে প্রথম হয়েছে উপজেলা নির্বাহী অফিস ও শিক্ষা অফিস, দ্বিতীয় হয়েছে উপজেলা ভুমি ও পল্লি বিদ্যুৎ অফিস এবং তৃতীয় হয়েছে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স। এছাড়াও উপস্থিত বক্তিৃতা,কবিতা আবৃতি,ছবি অংকন ও সাধারন জ্ঞানে বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়। পুরুষ্কার বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন, সহকারী কমিশনার ভুমি আবু রাসেল এবং পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা।

 


এছাড়া দুই দিন ব্যাপি জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের বিভিন্ন এলাকা থেকে আগত ও স্থানীয় শিল্পীদের সমন্নয়ে সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি স্থানীয় সাংসদ নাটোর জেলা আ.লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস উন্নয়ন মেলার স্টলগুলো ঘুরে দেখেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা সাবরেজিষ্টার , নাটোর পল্লি বিদুৎ সমিতি-২ এর ডিজি এম মোঃ আব্দুর রশিদ, উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিন নিলু, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান প্রমুখ্য। গতকাল রোববার পুরুষ্কার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

আপনার মতামত লিখুন :