বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩২ AM, ০১ এপ্রিল ২০২১

বিশেষ প্রতিবেদক.

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কটুক্তি করা ভিডিও প্রচারের অভিযোগে নাটোরের বাগাতিপাড়ায়
আল আমিন (২৪) নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
তিনি সোনাপুর মদিনাতুল হাফিজিয়া মাদরাসার সহকারী শিক্ষক ও বগুড়ার শেরপুর উপজেলার কেল্লাকুশি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

বুধবার(৩০ মার্চ) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার রাতে তাকে মাদ্রাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) আবু সাদাত জানান, গত ২৭ মার্চ হেফাজতে ইসলামের হরতাল সমর্থন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটুক্তি করে পুলিশ প্রশাসন ও ছাত্রলীগকে নিয়ে কটুক্তিকর বক্তব্য দেন মাদ্রাসার সুপার আশরাফুল ইসলাম মুকুল। সেই বক্তব্যের ভিডিও মাদরাসার সহকারি শিক্ষক আল আমিন তার ফেইসবুক আইডিতে পোস্ট করেন। এ ঘটনায় স্থানীয় আনসার আলী নামের এক ব্যক্তি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে শিক্ষক আল আমিনকে গ্রেফতার করা হয়। বিকেলে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় মাদ্রাসা সুপারসহ মামলার অন্য আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এদিকে, বুধবার বিকেলে মাদ্রাসা সুপার আশরাফুল ইসলাম মুকুলের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে বাগাতিপাড়ার মালঞ্চি বাজারে। মিছিলে নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

 

আপনার মতামত লিখুন :