করোনা প্রতিরোধে ২ হাজার মাস্ক ও ২০০ ফেস্টুন বিতরণ

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৮ PM, ০৪ এপ্রিল ২০২১

নিজস্ব প্রতিবেদক.
করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বিভিন্ন স্থানে ২ হাজার মাস্ক বিতরণ ও বিভিন্ন বাজার-ঘাট এবং গুরুত্বপুর্ণ জায়গায় জনসচেতনা বৃদ্ধির লক্ষে ব্যানার ফেস্টুন ঝুলিয়ে দেওয়া হয়েছে। রোববার সকাল থেকে সন্ধা পর্যন্ত তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ডাঃ মোঃ আমিনুল ইসলাম(সোহেল) এর সৌজন্যে চাঁচকৈড় হাজেরা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিরুল ইসলাম (সাগর) এর নেতৃত্বে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ ও বিভিন্ন স্থানে ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে।
এছাড়াও আর.এম.ও ডাঃ মোঃ আমিনুল ইসলাম (সোহেল) এর সৌজন্যে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আন্তঃ বিভাগে ১০ হাজার প্রেসক্রিপসন প্যাড ও বহিঃবিভাগে ৩০ হাজার প্যাড,মেডিসিন ¯িøপ ৩০ হাজার, রোগী ভর্তি ফরম ১০ হাজার পিচ দেওয়া হয়েছে।
চাঁচকৈড় হাজেরা ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিরুল ইসলাম(সাগর) জানান, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সকলকে নিরাপদে থাকতে হবে। ঘরের বাইরে বের হওয়ার পুর্বে অবশ্যই মুখে মাস্ক নিশ্চিত করতে হবে এবং সামাজিক দুরুত্ব নিশ্চিত করে প্রয়োজনীয় কার্যক্রম চালাইতে হবে। প্রয়োজন ছাড়া বাহিরে বের না হওয়ার জন্যও তিনি আহবান জানান।
তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ডাঃ মোঃ আমিনুল ইসলাম(সোহেল) জানান, তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে একটি আধুনিক মডেল হাসপাতাল হিসাবে রুপান্তরিত করতে তাড়াশ উপজেলার সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা প্রয়োজন। গরীব অসহায় রোগীদের সঠিক ও উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য তিনি সব সময় প্রস্তুত রয়েছেন । করোনা ভাইরাস প্রতিরোধে সকলেই সরকারী বিধি নিষেধ মেনে চলবেন। আপনাদের স্বাস্থ্য বিষয়ে যে কোন সমস্যা মুঠোফনে প্রাথমিক সেবা নিবেন এবং জরুরী হলে সতর্কতা অবলম্বন করে হাসপাতালে চলে আসবেন। আপনাদের সু-স্বাস্থ্য ও সঠিক চিকিৎসা সেবা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য।

আপনার মতামত লিখুন :