নাটোরে পান ব্যাবসায়ীকে কুপিয়ে ৭০ হাজার টাকা লুট গ্রেফতার -৩

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০০ AM, ০৬ এপ্রিল ২০২১

বিশেষ প্রতিবেদক.
নাটোর শহরের আলাইপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পান ব্যবসায়ীর ৭০ হাজার টাকা লুটের ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে উদ্ধার করা হয়েছে ডাকাতির সময় ব্যবহৃত চাপাতি।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বলেন, চলতি বছরের ১৮ জানুয়ারি ভোরে রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্রামের আবুল কালাম আজাদ অটোরিকশায় করে সদর উপজেলার গোকুল নগরের হাটে পান কিনতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভোর ৪টা ৪৫ মিনিটে নাটোর শহরের আলাইপুরে অটোরিকশাটির গতিরোধ করে আবুল কালাম আজাদকে কুপিয়ে তার কাছে থাকা ৭০ হাজার টাকা ও মোবাইল ফোন লুট করে তিন ডাকাত। এ ঘটনায় পুলিশ শহরের বিভিন্ন স্থানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ডাকাতদের শনাক্ত করে।

৫ এপ্রিল রোববার রাতে জেলা পুলিশ নাটোর শহরের আলাইপুর এলাকা থেকে মিন্টু এবং সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার পলাশী এলাকা থেকে রাব্বানী ও নওগাঁ জেলার বদলগাছি উপজেলার গোবরচোপা থেকে আরিফ হোসেনকে গ্রেফতার করে। এ সময় মিন্টুর কাছ থেকে চাপাতি ও রাব্বানীর কাছ থেকে ব্যবসায়ী আবুল কালামের মোবাইল ফোন উদ্ধার করা হয়। তবে লুট হওয়া নগদ টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।

পুলিশ সুপার বলেন, গ্রেফতার হওয়া তিনজনকে সোমবার বিকেলে আদালতে সোপর্দ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আপনার মতামত লিখুন :